ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় গার্মেন্টসকর্মী ছেলের পরে করোনা পজিটিভ ধরা পড়েছে বাবার

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়ায় আরেকজন করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে। তিনি সদ্য করোনা আক্রান্ত গার্মেন্টস কর্মীর বাবা। তার বয়স ৬০ বছর। তিনি চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের কাচারিপাড়া এলাকার বাসিন্দা। চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শাহবাজ বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা হাসপাতালের প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা.মোহাম্মদ শাহবাজ বলেন, উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নে ইতোমধ্যে ৩০ বছরের এক গার্মেন্টসকর্মী করোনায় আক্রান্ত হয়। এরপর গতকাল মঙ্গলবার ওই পরিবারের ৫ সদস্যের করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। এদের মধ্যে ওই যুবকের বাবার পজেটিভ রেজাল্ট আসে। বর্তমানে তারা বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। অবস্থা দেখে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

চকরিয়া উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ইতোমধ্যে আক্রান্ত পরিবারের বাড়ি লকডাউন করা হয়েছে। তাই নতুন করে আর লকডাউনের প্রয়োজন নেই। স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে তদারকি করার দায়িত্ব দেওয়া হয়েছে।

ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, আক্রান্ত ওই পরিবারকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। এছাড়া একজন চৌকিদার নিয়োজিত করা হয়েছে। যাতে ওই পরিবারের কেউ বাড়ির বাহিরে যেতে না পারে। উল্লেখ্য, চকরিয়া বুধবার পর্যন্ত ২ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে।##

পাঠকের মতামত: